KKR STAR ANDRE RUSSELL's best record performance at IPL

Today, KKR and the best all-rounder in the history of IPL, Andre Russell is the best team record in the history of IPL

André Russell started playing for the 2012 Delhi Daredevils but he did not change the whole season but everything changed in 2014 when he took KKR to play for them, and since then he played in many matches in almost all seasons. I will tell you 3 performance.

KKR STAR ANDRE RUSSELL's best record performance at IPL

  1. In a match when KKR lost 5 wickets for only 89 runs, someone thought that if Russell came and the scoreboard would surprise him 200 runs.
  2. Performance: Kings XI scored 66 runs in 36 balls in 2015, and Russell lost 5 wickets for 7 runs in the match. KKR won the KKR with his stormy innings. In the match, he scored nine fours and two six with 183 decimal strike With it
  3. Performance: 39 runs from 24 scored against RCB in 2016. When RCB was chasing the target of 175 runs when KKR top batsmen got out for 69 runs. Then he came back and gave KKR wonderful innings again. So friends can see that KKR could not win without these units.

IPL 2019 IN BENGALI


আজ  আপনাকে জানাতে চাচ্ছি কেকেআর ও আইপিএলের ইতিহাসে সবথেকে সেরা অলরাউন্ডার আন্দ্রে রাসেলের আইপিএলের ইতিহাসে করা সেরা টিম রেকর্ড বেকিং নিউস সম্পর্কে

2012 টি দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলতে শুরু করা আন্দ্রে রাসেল এর দুটো ঋতু ভালো না কাটলেও সবকিছুই পরিবর্তন হয়ে যায় 2014 সালে যখন তাকে কেকেআর কেনে তাদের হয়ে খেলার জন্য শফিনস তারপর থেকে প্রায় সমস্ত ঋতু তে প্রত্যেকটা ম্যাচে নানান ধামাকেদার ম্যাচ খেলে তিনি আমাদের মন মাতিয়েছেন সেই কর্মক্ষমতা মধ্যে ৩টি কর্মক্ষমতা আপনাদের বলবো .


  1. কর্মক্ষমতা : 36 বলে 88 রান year:2018 against:csk ওই ম্যাচে একটা সময় যখন কেকেআর মাত্র 89 রানে 5 উইকেট হারিয়ে ফেলে তখন কেউ ভাবেনি রাসেল এসে স্কোরবোর্ড তাকে 200 রানের অবাক করিয়ে দিবেন. সেই দিন মাত্র এক চার ও এগারটি লম্বা ছয় মেরে ছিলেন.সিএসকের ঘরে গিয়ে রাসেলের করা এই ঝড়ো ইনিংস আজ ও ভুলবার নয়.
  2. কর্মক্ষমতা:36 বলে 66 রান রাসেল করেছিল 2015 সালে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে যেখানে ও রাসেল মাত্র 7 রানে 5 উইকেট খুইয়ে ভক্তি দেখা কেকেআর কে তার এই ঝড়ো ইনিংস দিয়ে কেকেআর কে জিতে নিয়েছেন.যে ম্যাচটাতে তিনি নয়টা চার ও দুটি ছয় মেরেছেন 183 দশমিক ধর্মঘট হার এর সাথে.
  3. কর্মক্ষমতা:24 বলে 39 রান যেটা করেছিল RCB বিরুদ্ধে 2016 সালে. RCB করা এই 175 রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে যখন কেকেআরের টপ ব্যাটসম্যানরা 69 রানে আউট হয়ে যায়. তখন তিনি এসে এভাবে আবারো একটি সুন্দর ইনিংস উপহার দিয়ে KKR কে জিতিয়ে নিয়ে আসেন. তো বন্ধু দেখতেই পাচ্ছেন এই সমস্ত ইউনিট ছাড়া হয়ত কেকেআর  সেদিন জিততে পারত না.  

Post a Comment

0 Comments